বান্দরবানে শেষ হলো ডিজিটাল ফটোগ্রাফী কর্মশালা

প্রধান অতিথির কাছ থেকে সনদপত্র গ্রহন করেছন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী
প্রধান অতিথির কাছ থেকে সনদপত্র গ্রহন করেছন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী
বান্দরবানে দুইদিন ব্যাপী ডিজিটাল ফটোগ্রাফী বিষয়ক কর্মশালা শেষ হয়েছে। আলোকচিত্র বিষয়ক পত্রিকা পোট্রেট ও প্রেসক্লাবের যৌথ উদ্যোগে এ কর্মশালার আয়োজন করে।

শনিবার কর্মশালায় সমাপনী দিনে বান্দরবানের বালাঘাটার হটিকালচার সেন্টারে আয়োজন করা হয় কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্টান । কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী । এসময় প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, সহকারি ভূমি কমিশনার নুর এ জান্নাত রুমি, ট্রেইনার রুপম চক্রবর্তী ও হাবিবুর রহমান চৌধুরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সমাপনী দিনে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন অতিথিরা। ডিজিটাল ফটোগ্রাফীর এই কর্মশালায় সাংবাদিকসহ বিভিন্ন পেশার ২৫ জন প্রশিক্ষণার্থী অংশ নেয়। আয়োজকেরা জানায়, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ডিজিটাল ফটোগ্রাফীতে আগ্রহী করে তোলা ও মানসম্মত ফটোগ্রাফীতে সকলের অংশগ্রহনের জন্য এই ধরণের কর্মশালা আগামীতেও অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।