বান্দরবানে শেষ হলো বীর মুক্তিযোদ্ধা লিয়ান পুম বম স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট

খেলা শেষে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক টুর্ণামেন্টের বিজয়ী দলকে ট্রফি তুলে দেন
বান্দরবানে জমজমাট আয়োজনে সমাপ্তি হল বীর মুক্তিযোদ্ধা লিয়ান পুম বম স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট। প্রথম বারের মত ফ্লাশ লাইটে আয়োজন করা হয় রাত্রিকালীন এ ফুটবল টুূর্ণামেন্টের।
বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবান রাজার মাঠে টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়। খেলায় কিংস অব বনরুপাকে ৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন কাপ গ্রহণ করে তাইদাং ক্লাব। টান টান উত্তেজনা আর দর্শকদের কানায় কানায় পরিপূর্ণতায় জমজমাট হয়ে ওঠে পুরো রাজার মাঠ।
সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর,বিশিষ্ট ব্যাবসায়ী ইসলাম কোম্পানি, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, থুইসিং প্রু লুবু, জেলা খেলোয়াড় সমিতির সভাপতি মো:নাছির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত লিয়ান পুম বম এর সহধর্মীনি সিয়াম মিন বম ও তার পরিবারের সদস্যসহ ক্রীড়াপ্রেমীরা।
খেলায় ধারাভাষ্যকারের দায়িত্বে ছিলেন বান্দরবানের সাবেক ফুটবল খেলোয়াড় ও বিশিষ্ট ধারাভাষ্যকার মাহফুজুর রশীদ বাচ্চু। খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। চুড়ান্ত খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার গ্রহণ করে তাইদাং ক্লাবের সুমন চক্রবর্তী। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার গ্রহণ করেন একই দলের আকাশ চাকমা আর টুর্ণামেন্টের সেরা গোলদাতার পুরস্কার পান বাধঁন শীল। খেলা শেষে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক টুর্ণামেন্টের বিজয়ী দল ও বিজীত দলের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন এবং আয়োজক কমিটিকে দশ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন।
এবারের খেলায় জেলার মোট ১৬টি দল অংশ নিয়েছে আর বান্দরবান মধ্যম পাড়া একাদশের আয়োজনে প্রথমবারের মত সন্ধ্যাকালীন ফ্লাশ লাইটের ব্যবহারে মধ্য দিয়ে বান্দরবান রাজার মাঠে এই টুর্ণামেন্ট বেশ সাড়া জাগিয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।