বান্দরবানে শেষ হলো সুবর্ণজয়ন্তী মেলা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সাত দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার সমাপ্তি হয়েছে।

বুধবার (২৩ মার্চ) বিকেলে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে জেলা প্রশাসনের আয়োজনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় সমাপনী অনুষ্ঠানে পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, সড়ক ও জনপথ বিভাগ এর নির্বাহী প্রকৌশলী প্রকৌশলী মোহাম্মদ মোসলেহ্উদ্দীন চৌধুরীসহ প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ,কর্মচারী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৭দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার অংশগ্রহণকারী সকল প্রতিষ্টানকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বলেন,আমাদের মহান স্বাধীনতার সংগ্রামের প্রকৃত ইতিহাস সবাইকে জানতে হবে এবং স্বাধীনতা রক্ষায় আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ৭দিন ব্যাপী জেলা প্রশাসক প্রাঙ্গণে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় স্টল নিয়ে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানদের মধ্যে বিজয়ীদের ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। মেলায় বিচারক প্যানেলের সিদ্ধান্তক্রমে বান্দরবান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কার্যালয় ১ম স্থান, জেলা নির্বাচন অফিস ২য় এবং গণপূর্ত বিভাগ ৩য়স্থান অর্জন করে। ৭ দিন ব্যাপী এ মেলায় সরকারের বিভিন্ন দপ্তর ও বেসরকারি দপ্তরের সর্বমোট ৬০টি স্টল অংশগ্রহণ করেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।