বান্দরবানে শ্রমিক ইউনিয়নের নির্বাচন : ইলিয়াছ সভাপতি, কামাল সাধারণ সম্পাদক

jep - Copyআনন্দ ঘন পরিবেশের মধ্যে দিয়ে বান্দরবানের জীপ, কার, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মো: ইলিয়াছ সভাপতি ও মো: কামাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
নির্বাচন পরিচালনা কমিঠির সূত্রে জানা গেছে, নির্বাচনে ১২৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয় মো: ইলিয়াছ, ১২২ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন দিলিপ দাশ। সাধারণ সম্পাদক পদে ১৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয় মো: কামাল, তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন মো: রশিদ ১০৪ ভোট পায়। সহ সভাপতি পদে ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয় মো: হারুন, তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন সুক্ষুদরর্শী বড়ুয়া ৭৭ ভোট পায়।
অন্যদিকে সহ সাধারণ সম্পাদক পদে ৮৫ ভোট পেয়ে মো: হারুন, সাংগঠনিক সম্পাদক পদে ১১৪ ভোট পেয়ে মো: আলমগীর, অর্থ সম্পাদক পদে ১৭৭ ভোট পেয়ে মো: বাদশা, দপ্তর সম্পাদক পদে ৮৫ ভোট পেয়ে পুলুসে মার্মা এবং প্রচার সম্পাদক পদে ৯০ ভোট পেয়ে মো: এমরান হোসেন নির্বাচিত হয়।
নির্বাচিতরা আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন। নির্বাচনকে ঘিরে গত কয়েকদিন ধরে জেলার পরিবহন শ্রমিকদের মধ্যে উৎসব আমেজ বিরাজ করে।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. Omar Faruk বলেছেন

    নির্বাচিতদের অভিনন্দন।

  2. Bhagirat Dey বলেছেন

    যারা জয়ী হতে পারেননি তাদেরকে আমি অভিনন্দন জানাচ্ছি। আপনারা হেরেছেন বলে ওরা জয়ী হতে পেরেছে ,তাই এই জয়ে আপনাদের অবদান সবচেয়ে বেশী। বিজয়ী ইলিয়াছ ভাইদের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। আমি আশা করি আগের মত আগামী কার্যকালে সফলতার পরিচয় দিবেন ।

  3. শেখ শহিদ সিকদার বলেছেন

    শ্রমিক ভাই দের নয়নের মনি নির্বাচিত শ্রমিক নেতা দের জানায় মুজিবিয় শুভেচ্ছা

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।