বান্দরবানে শ্রমিক লীগের মতবিনিময় সভা

NewsDetails_01

সামনেই আন্তর্জাতিক শ্রমিক দিবস, আর প্রতিবারের মত এবারেও মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন উপলক্ষে বান্দরবান জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।
আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন উপলক্ষে বান্দরবান জেলা শ্রমিক লীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় প্রতিবারের মত এবারেও বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপনের জন্য সার্বিক প্রস্তুতি গ্রহণের জন্য সকলের সাথে মতবিনিময় করা হয়।
এসময় সভায় সিদ্বান্ত গ্রহণ করা হয় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ৩ রা মে শুক্রবার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা শ্রমিক লীগের আয়োজনে বান্দরবানে শ্রমিক সমাবেশ অনুষ্টিত হবে। আর সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
সমাবেশে সভাপতিত্ব করবে জেলা শ্রমিক লীগের সভাপতি মো:মুছা কোম্পানি,আর সঞ্চালনার দায়িত্বে থাকবেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলাম। এসময় সভায় আরো জানানো হয়, আন্তর্জাতিক শ্রমিক দিবসের এই অনুষ্টানে জেলা আওয়ামীলীগ,যুবলীগ, কৃষকলীগ,ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধরা সমাবেশে অংশ নেবে এবং এই সমাবেশকে সফল করতে সার্বিক প্রস্তুতি প্রায় সম্পূর্ণ হয়েছে।

আরও পড়ুন