বান্দরবানে শ্রমিক লীগের উদ্যোগে শ্রমিক সমাবেশ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে জেলা শ্রমিকলীগের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়
মহান মে দিবস উপলক্ষে বান্দরবানে জেলা শ্রমিকলীগের উদ্যোগে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । আজ শুক্রবার বান্দরবান জেলা শ্রমিকলীগের উদ্যোগে এই শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়। শ্রমিক সমাবেশ উপলক্ষে বিকালে বান্দরবান রাজার মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে সমবেত হয় ।
পরে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক আলোচনা সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়। এসময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বান্দরবান জেলা শ্রমিকলীগের সভাপতি মো:মুছা কোম্পানির সভাপতিত্বে এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাসস,জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলামসহ আওয়ামী লীগ,যুবলীগ,কৃষক লীগ,ছাত্র লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সমাবেশে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে জেলা শ্রমিকলীগের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।