বান্দরবানে সড়ক কার্পেটিংকরন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি সড়ক হতে লেমুঝিড়ি পাড়া হয়ে তংপ্রুপাড়া পর্যন্ত সড়ক কার্পেটিংকরন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদরের আগাপাড়া এলাকায় ফলক উন্মোচন করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ১১ কোটি ৭৮ লক্ষ টাকা ব্যয়ে এই সড়ক কার্পেটিংকরন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

NewsDetails_03

এসময় ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি স্থানীয় বাসিন্দাদের সাথে এক সংক্ষিপ্ত মতবিনিময় করেন এবং বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা আর সৎ নের্তৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আর এই সরকারের আমলে সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল নের্তৃত্বের কারণে বাংলাদেশ আজ স্মার্ট বাংলাদেশে এগিয়ে যাচ্ছে আর প্রতিটি পাড়া, মহল্লা গ্রামসহ পার্বত্য এলাকার আনাচে কানাচে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে আর যার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংসাহ্লা মারমা, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা সহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন