বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস নেতা নিহত

বান্দরবান সদর উপজেলার জামছড়ি বাজারে শসস্ত্র সন্ত্রাসীদের গুলিতে জেএসএস এর এক নেতা নিহত হয়েছে। তার নাম বাচমং মার্মা (৪৫)। তবে সে জেএসএস এর কোন পদে আছে সেই ব্যাপারে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সদর উপজেলার জামছড়ি বাজারের একটি দোকানে আড্ডা দিচ্ছিল বাচমং, এসময় ৬-৭ জনের সন্ত্রাসীদের একটি গ্রুপ তাকে দোকান থেকে বের করে গুলি করে। এসময় সে ঘটনাস্থলেই মারা যায়। এদিকে ঘটনার পর লাশ উদ্ধারের জন্য উক্ত এলাকার দিকে রওনা দিয়েছে পুলিশ। এই ঘটনার পর এলাকাটিতে আতংক ছড়িয়ে পড়েছে, বাড়ানো হয়েছে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা।

আরো জানা গেছে, গত ৭ জুলাই জেলার রাজবিলা ইউনিয়নের বাগমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা) গ্রুপের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিমল কান্তি চাকমা (প্রজিৎ)। খাগড়াছড়ি উপদেষ্টা কমিটির সদস্য চিং থোয়াইঅং মারমা ডেভিড, জেলা কমিটির সভাপতি রতন তংচঙ্গ্যা। পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির খাগড়াছড়ির সদস্য রবীন্দ্র চাকমা (মিলন)। পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির খাগড়াছড়ির সদস্য রিপন ত্রিপুরা জয় ও পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির খাগড়াছড়ির সদস্য জ্ঞান ত্রিপুরা (দিপেন) সহ মোট ৬ জনকে হত্যা করা হয়। এবং ১ সেপ্টেম্বর একই ইউনিয়নের বাঘমারা এলাকায় মং চ উ মার্মা নামে এক যুবলীগ নেতাকে ব্রাশ ফায়ার করে হত্যা করেছে শসস্ত্র সন্ত্রাসীরা।

এই ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন, সন্ধ্যায় শসস্ত্র সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হয়েছে, আমরা লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে যাচ্ছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।