বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে পল্লী চিকিৎসক আহত

বান্দরবানে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে এক পল্লী চিকিৎসক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। আহতের নাম বোধিপ্রিয় চাকমা প্রকাশ রিন্টু চাকমা (৩৮)। আজ শনিবার ভোরে সদর উপজেলার টংকাবতি ইউনিয়নের পুনর্বাসন চাকমা পাড়ায় এ ঘটনা ঘটে। আহত রিন্টু চাকমাকে গুলি বিদ্ধ অবস্থায় পদুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোরে সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের পূনর্বাসন চাকমা পাড়ায় অস্ত্রধারী সন্ত্রাসীরা বোধিপ্রিয় চাকমা প্রকাশ রিন্টু চাকমাকে এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যায়। এসময় তার পায়ে গুলি লাগে। কে বা কারা তাকে গুলি করেছে সে বিষয়ে এখনো জানা যায়নি। তবে স্থানীয়দের ধারনা আঞ্চলিক সংগঠন জেএসএস মূল দলের সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

বান্দরবান সদর উপজেলার চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বলেন, পুনর্বাসন চাকমা পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে রিন্টু চাকমা নামে একজন আহত হয়েছে তাকে পদুয়া হাসপাতালে নেয়া হয়েছে। এলাকাটি খুবই দূর্গম নেটওয়ার্ক ও নেই তাই বিস্তারিত জানা যাচ্ছে না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আক্তার বলেন, টংকাবতি ইউনিয়নে সন্ত্রাসীদের হামলায় এক পল্লী চিকিৎসক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তারা ফিরলে বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।