বান্দরবানে সমাজ সেবার উদ্যোগে আর্থিক অনুদান বিতরণ

বান্দরবানে গরীব, অসহায়, দুঃস্থ প্রতিবন্ধী পরিবারের জীবনমান উন্নয়নে এককালীন আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২সেপ্টেম্বর) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে ও বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ এর ব্যবস্থাপনায় বান্দরবানের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের হল রুমে জেলার গরীব, অসহায়, দুঃস্থ প্রতিবন্ধী পরিবারের জীবনমান উন্নয়নে এই আর্থিক অনুদান প্রদান করা হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিলটন মুহুরী।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে সরকারি শিশু পরিবারের ১জন মেধাবী শিক্ষাথীকে ৩০হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান, ১জন ক্যান্সার রোগীকে ৫০হাজার টাকা, ৯টি বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থাকে ৩০হাজার টাকা করে মোট ২ লক্ষ ৭০ হাজার টাকা, জেলার ৫১৫টি গরীব, অসহায়, দুঃস্থ প্রতিবন্ধী পরিবারকে ৫হাজার টাকা করে মোট ২৫ লক্ষ ৭৫হাজার টাকা প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।