বান্দরবানে সরকারি সেবার সামগ্রিক মানোন্নয়ন বিষয়ক প্রশিক্ষন শুরু

ক্ষুদ্র ক্ষুদ্র উন্নয়ন প্রকল্প গ্রহণ করে সরকারি সেবার মানোন্নয়ন করে জনসন্তুষ্টি ও জাতীয় লক্ষ্য অর্জনের লক্ষে বান্দরবানে দুই দিনব্যাপী প্রশিক্ষন শুরু হয়েছে ।
রবিবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষন কেন্দ্র(বিপিএটিসি)র আয়োজনে এই প্রশিক্ষনের উদ্বোধন হয়। সভায় বক্তারা বলেন,অর্থনৈতিক উন্নয়ন ও সামাজিক অগ্রগতির কারণে জনগণের সেবা প্রাপ্তির চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। ২০২১ সালের মধ্যে একটি মধ্যম এবং ২০৪১সালের মধ্যে একটি উন্নত বাংলাদেশ গড়তে হলে সরকারি দপ্তরগুলোকে আর উন্নত সেবা প্রদান করতে হবে। এসময় বক্তারা আরো বলেন, কর্ম পরিবেশ অনুকূল ও বন্ধুত্বপূর্ণ প্রয়াস চালানো এবং কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধি করে জনসেবা প্রদানকে গতিময় ও মানসম্মত করে তুলতে এই ধরণের প্রশিক্ষণ অব্যাহত থাকবে।
জেলা প্রশাসক মো:আসলাম হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের অতিরিক্ত সচিব মো:জায়দুল হক মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষন কেন্দ্র(বিপিএটিসি)র পরিচালক ড:মো:আমজাদ হোসেন,সহকারি পরিচালক ড:মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:মুফিদুল আলম,নেজারত ডেপুটি কালেক্টর মো:আলী নূর খানসহ জেলার বিভিন্ন সরকারি কার্যালয়ের উর্ধতন কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা। দুই দিন বাপী এই প্রশিক্ষণ আগামী ১৯ মার্চ বিকেলে শেষ হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।