বান্দরবানে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন নিয়ে প্রেস ব্রিফিং

বান্দরবানে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন নিয়ে প্রেস ব্রিফিং
বর্তমান সরকারের সাফল্য অর্জন উন্নয়ন ভাবনা ও প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ সমুহের ব্র্যান্ডিং ও ভিশন ২০২১ এর লক্ষ্য ও অর্জনসহ টেকসই উন্নয়ন, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিষয়ে জনগণকে অবহিত করার লক্ষ্যে বান্দরবানে এক প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়েছে ।
বুধবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়। জেলা তথ্য কর্মকর্তা মো:শরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার,অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা, সদর উপজেলা চেয়ারম্যান মো:আব্দুল কুদ্দুসসহ সংবাদকর্মী এবং বিভিন্ন সরকারী বেসরকারী সংস্থার কর্মকর্তা কর্মচারী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
অনুষ্টানে বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন সাফল্য অর্জন ও উন্নয়ন নিয়ে আলোচনা করেন এবং ২০২১ এর লক্ষ্য ও অর্জনসহ টেকসই উন্নয়নে সবাইকে একসাথে কাজ করার আহবান জানান। পরে এক আলোচনা সভা অনুষ্টিত হয় এবং মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র এবং সরকারের বিভিন্ন সেবাসমুহ সর্ম্পকে সকলকে অবহিত করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।