বান্দরবানে সাংবাদিকদের কর্মশালায় জেলা প্রশাসক

বান্দরবানে সাংবাদিকদের কর্মশালায় জেলা প্রশাসক
বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং-এর জন্য ইলেক্ট্রনিক মিডিয়ার জেলা প্রতিনিধিদের বিশেষ ধরনের ফিচার তৈরির প্রশিক্ষণ কর্মশালা’পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।
আজ রবিবার সকালে বান্দরবান প্রেস ক্লাবের হল রুমে তথ্য মন্ত্রণালয়ের জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের আয়োজিত এ কর্মশালায় আরো উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের পরিচালক ও প্রশিক্ষক মোঃ নজরুল ইসলাম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার নাহিয়ান নুরেন, মোঃ রেদুয়ানুল হালিম, প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হক, জিটিভি প্রতিনিধি মোহাম্মদ ইসহাক, একুশে টিভি প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম টিটু, মাছরাঙ্গা টিভি প্রতিনিধি কৌশিক দাশ, যমুনা টিভি প্রতিনিধি বাটিং মারমা, চ্যানেল নাইন এর প্রতিনিধি এন এ জাকির, ডিবিসি প্রতিনিধি সৈকত দাশ, মোহনা টেলিভিশন প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, দি এশিয়ান এইজ প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, বিজয় টিভি প্রতিনিধি রিমন পালিত, দৈনিক গিরিদর্পণ পত্রিকার রোয়াংছড়ি প্রতিনিধি সাথোয়াইঅং মারমাসহ বান্দরবানে কর্মরত ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, প্রধানমন্ত্রী যে বিশেষ কাজ করছে তার মধ্যে বেঁছে বেঁছে কিছু কাজ এ ব্রাইন্ডিং এর মধ্যে আনা হচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ যদি ঠিকমত পরিচালনা করা যায়, তাহলে আমাদের দেশে আর কোন গরীব থাকবেনা।
জেলা প্রশাসক বলেন, বান্দরবানে রাস্তাঘাট নির্মানের জন্য পাহাড় কেটে ফেলা হচ্ছে। তিনি বলেন, এসব রাস্তাঘাট নির্মানের জন্য অপরিকল্পিভাবে পাহাড় কাটা হচ্ছে। তিনি বলেন, এ অপরিকল্পিতভাবে পাহাড় কাটার ফলেই বর্ষাকালে পাহাড় ধসে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।