বান্দরবানে সাংবাদিকদের মানববন্ধন

ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের চার সম্পাদক, বিএমএফ এর সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন, বিএফইউজে এর সহ-সভাপতি রিয়াজ হায়দারসহ ১১জনের বিরুদ্ধে হুইপ শামসুল হক চৌধুরীর দায়ের করা ৫০০ কোটি টাকা মানহানি মামলা প্রত্যাহারের দাবিতে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৮আগস্ট (শনিবার) সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বান্দরবান সাংবাদিক ইউনিয়নের নির্র্বাহী সদস্য কৌশিক দাশের সঞ্চালনায় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনুর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বান্দরবান সাংবাদিক ইউনিয়নের সভাপতি আল ফয়সাল বিকাশ,সাধারণ সম্পাদক মংসানু মারমা,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ প্রমুখ।

এসময় মানববন্ধনে বক্তারা, সিনিয়র সাংবাদিক বিএমএফ এর সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন, বিএফইউজে এর সহ-সভাপতি রিয়াজ হায়দারসহ ১১জনের বিরুদ্ধে হুইপ শামসুল হক চৌধুরীর দায়ের করা ৫০০ কোটি টাকা মানহানি মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে বক্তারা এসময় সারাদেশে বিভিন্নভাবে সাংবাদিকদের ওপর হামলা ও মিথ্য মামলার প্রতিবাদ জানান এবং সুষ্ট ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের সহযোগিতার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।