বান্দরবানে সাংবাদিকদের মিলনমেলা

ব্যস্ত জীবনের ফাঁকে নিজের জন্য একটি দিন এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ ফেব্রুয়ারী (শনিবার) দুপুরে বান্দরবান সদরের ক্যামলং পাড়া সাঙ্গু নদীর চরে সাংবাদিকদের এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সত্যহা পাঞ্জি ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপ্রু মারমা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংচহ্লা মারমা, জেলা যুবলীগের সভাপতি কেলু মং, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি মিলন চক্রবর্তী, সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, প্রেসক্লাবের সদস্য ও জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, সংবাদকর্মীরা হচ্ছে সমাজের আয়না, আর প্রত্যেক সংবাদকর্মীকে সঠিক ও তথ্যনির্ভর সংবাদ প্রচার করা উচিত।

এসময় মন্ত্রী আরো বলেন, পার্বত্য জেলার উন্নয়নে সংবাদকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, বিশেষ করে দুর্গম এলাকাগুলোর সংবাদগুলো সংগ্রহ করে তা জনগণকে সঠিকভাবে প্রচারে আমাদের সংবাদকর্মীরা দিনরাত শ্রম বিনিয়োগ করছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।