বান্দরবানে সাংস্কৃতিক কর্মীদের সম্মিলন ১ সেপ্টেম্বর

সম্মিলন এর লগো
ব্যাপক উৎসহ উদ্দীপনার মধ্যে দিয়ে আগামী ১ সেপ্টেম্বর সন্ধ্যায় বান্দরবান ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনষ্টিটিউটে “শিল্পের সৌরভে গৌরভে”এই শিরোনামে সাংস্কৃতিক নবীন-প্রবীণ কর্মীদের সম্মিলন’অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতিমধ্যে অনুষ্ঠান আয়োজনের জন্য চ থুই প্রু মার্মাকে আহবায়ক ও রাজেশ দাশকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের আয়োজন করছে বান্দরবানের শিল্পী সমাজ।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত থাকবেন ব্রিগেড কমান্ডার, চেয়ারম্যান,পার্বত্য জেলা পরিষদ,জেলা প্রশাসক,পৌর মেয়র এবং প্রবীণ নবীন সাংস্কৃতিক কর্মীরা।
উক্ত অনুষ্ঠানে একজন প্রবীণ শিল্পীকে গুনি সম্মাননা দেওয়া হবে বলে জানা গেছে। অনুষ্ঠানে প্রায় তিন ঘন্টা ব্যাপী নবীন-প্রবীণ শিল্পীদের পরিবেশনা উপভোগ করার সুযোগ থাকছে সর্বসাধারণের জন্য।
অনুষ্ঠানের সদস্য সচিব রাজেশ দাশ পাহাড়বার্তাকে বলেন,সম্মিলন হবে ১ সেপ্টেম্বর, এই অনুষ্ঠানের মাধ্যমে বান্দরবানের সকল প্রয়াত শিল্পীদের গভীর শ্রদ্ধায় স্মরণ করা হবে, আমরা যথাযথ প্রস্তুতি গ্রহন করছি।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Suman Chowdhuri Cox's বলেছেন

    প্রস্তুুত দেখার জন্য

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।