বান্দরবানে সিটিজেন ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

বান্দরবানে সিটিজেন ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা কেন্দ্র পরির্দশনে যান বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর
বান্দরবানে প্রথম বারের মত ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ২টায় বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজ পরীক্ষার কেন্দ্র এই পরীক্ষা অনুষ্ঠিত হয় । এসময় বান্দরবান পৌর এলাকার ২৫ টি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণীর মোট ৫শত শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করেন।
শুরুর পরপরই পরীক্ষায় সুষ্ঠ ব্যবস্থাপনা ও শিক্ষার্থীদের উৎসাহিত করার লক্ষ্যে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের পরীক্ষা কেন্দ্র পরির্দশনে যান বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাজমা বিনতে আমীন, বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল হক, বান্দরবান সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মেহেদী হাসান, সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের আহবায়ক মো: আমজাদ হোসেন, সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সদস্য সচিব মো. আবদুল্লাহ আল নোমানসহ বিভিন্ন বিভাগের উর্ধতন কর্মকর্তা।
এসময় আয়োজকরা বলেন, প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে শিক্ষার্থীদের বিদ্যালয়মুখি করার লক্ষ্যে আমরা আমাদের সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন থেকে এই প্রথম বার ৩য় ও ৪র্থ শ্রেণির শিক্ষার্থীদের জন্য বৃত্তির আয়োজন করেছি।
তারা আরো বলেন, আমরা এই প্রথম বার বাংলা,গণিত,ইংরেজি ও সাধারণ জ্ঞান বিষয়ে সর্বমোট ১০০ নম্বরে বহুনির্বাচনী প্রক্রিয়ায় পরীক্ষা গ্রহণ করেছি। আমরা ২০১৮ সালে জানুয়ারির মধ্যে ফলাফল প্রকাশ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান করে ৫০ জন কে মেধাভিত্তিতে পুরষ্কৃত করবো।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Shoaib Tiseen বলেছেন

    wow

  2. Mongmyaching Marma বলেছেন

    বাহাদুর ভাইয়ে আন্তরিকতা দেখে খুশি হলাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।