বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের খাবার বিতরণ

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের খাবার বিতরণ
২৬ বীর বান্দরবান সেনা জোনের উদ্যোগে বান্দরবানে বন্যায় কবলিত বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুরে বান্দরবানে বন্যায় কবলিত ইসলামপুর ও আর্মিপাড়া সহ বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করা হয়।
এসময় ২৬ বীর বান্দরবান সেনা জোনের ২৬বীর মাস্টার ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ কামরুল উপস্থিত থেকে বন্যাকবলিত বিভিন্ন অসহায় পরিবারের সদস্যদের মধ্যে এই খাবার বিতরণ করেন। খাবার বিতরণের এই কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন ২৬ বীর সেনাজোনের বিভিন পদ মর্যাদার কর্মকর্তারা।
এসময় বান্দরবানে বন্যায় কবলিত ইসলামপুর ও আর্মিপাড়া সহ বিভিন্ন এলাকায় বন্যার্ত ২৭০ জনের মাঝে খাবার ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়। ২৬ বীর বান্দরবান সেনা জোন এর ২৬বীর মাস্টার ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ কামরুল জানান,বন্যায় কবলিত দুর্গত মানুষের সহায়তায় সেনাবাহিনীর সদস্যরা কাজ করে যাবে এবং আগামীতে ও এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় বন্যায় কবলিত ইসলামপুর ও আর্মিপাড়াসহ বিভিন্ন এলাকার মানুষ লাইনে দাড়িয়ে খাবার ও বিশুদ্ধ খাবার পানি গ্রহন করেন এবং সেনাবাহিনীর এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।