বান্দরবানে সেনাবাহিনীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

শীতবন্ত্র বিতরণ করছে জোন কমান্ডার লে:কর্ণেল এস এম আব্দুল্লাহ আল-আমিন (পিএসসি) ।
বান্দরবান সেনা জোন এর আওতায় বান্দরবানের গরীব অসহায় শিক্ষার্থীদের আর্থিক অনুদান, নিস্ব:ব্যক্তিদের উন্নত চিকিৎসার জন্য চিকিৎসা সহায়তা ও শীতার্থদের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে বান্দরবান সেনা জোন এর আয়োজনে জোন কমান্ডারের কার্যালয় প্রাঙ্গনে এই শিক্ষা-চিকিৎসা সহায়তা ও শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় গরীব অসহায় শিক্ষার্থীদের লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য আর্থিক অনুদান প্রদান, উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান ও বান্দরবানের বিভিন্ন এলাকার শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বান্দরবান সেনা জোন (২৬ বীরের) জোন কমান্ডার লে:কর্ণেল এস এম আব্দুল্লাহ আল-আমিন (পিএসসি), জোন উপ-অধিনায়ক মেজর জাহিদুল ইসলাম, জোনাল স্টাফ অফিসার মেজর,মো:আল-জাবির আসিফ, এস এম মো:কামিরুল ইসলাম, সার্জেন্ট আল আমিনসহ সেনাবাহিনীর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এসময় জোন কমান্ডার লে:কর্ণেল এস এম আব্দুল্লাহ আল-আমিন (পিএসসি) উপস্থিত গরীব ও অসহায়দের শিক্ষা-চিকিৎসা সহায়তা এবং শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন এবং বলেন, সেনাবাহিনী দুর্গম পাহাড়ে বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছে এবং আগামীতে এই উন্নয়ন কর্মকান্ড চলমান থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।