বান্দরবানে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

কোভিড-১৯ সংকট মোকাবেলায়

বান্দরবানে কোভিড-১৯ সংকট মোকাবেলায় সেনাবাহিনীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে বান্দরবান জেলা স্টেডিয়াম এর জিমনেসিয়াম হলে সামাজিক দূরত্ব নিশ্চিত করে শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় শতাধিক অসহায় কর্মহীন ব্যক্তিকে চাউল,ডাল,তেল,আলু,পিয়াঁজ,লবন,চিনিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

মানবিক সহায়তা প্রদান কার্যক্রমে বান্দরবান সেনা জোন এর কমান্ডার লেঃ কর্ণেল আখতার উস সামাদ রাফি, ক্যাপ্টেন ফারহান ইসরাক চৌধুরীসহ জোন স্টাফ অফিসার এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেনাবহিনীর কর্মকর্তারা জানায়, গত ১জুলাই থেকে মহামারি করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ মোকাবেলায় সারা দেশে কঠোর লকডাউন ঘোষণা করা হয়। এরই প্রেক্ষিতে বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার পাশাপাশি নিজেদের বরাদ্দকৃত রেশন থেকে খাদ্য সামগ্রী কর্মহীন মানুষদের মাঝে প্রদান অব্যাহত রেখেছে।

বান্দরবান সেনা জোন এর কমান্ডার লেঃ কর্ণেল আখতার উস সামাদ রাফি বলেন, বর্তমান করোনা পরিস্থিতি আমরা কর্মহীন পরিবারকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক মানবিক সহযোগিতা করে যাচ্ছি, । তারই ধারাবাহিকতায় এই বিশেষ মানবিক সহায়তা কর্মসূচি।

কমান্ডার আরো বলেন, আমাদের নিজেদের বরাদ্দকৃত রেশন থেকে এবং নিজস্ব ব্যবস্থাপনায় সংগ্রহকৃত খাদ্য সামগ্রী কর্মহীন মানুষের মাঝে প্রদান করছি। আমাদের এই ধরনের কার্যক্রম ভবিষ্যতে ও অব্যাহত থাকবে। করোনা বিস্তাররোধ কল্পে আমাদের সকলকে সামাজিক দূরত্ব নিশ্চিতে ফেস মাস্ক পরিধানসহ স্বাস্থ্য সচেতন হতে হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।