বান্দরবানে সেনা রিজিয়নের আয়োজনে বিনামুল্যে চক্ষু সেবা

বান্দরবানে সেনা রিজিয়নের আয়োজনে বিনামুল্যে চক্ষু সেবা
বান্দরবানে সেনা রিজিয়নের আয়োজনে বিনামুল্যে চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে । আজ সোমবার সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে সদর হাসপাতাল ও চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের সহযোগিতায় ৭ ফিল্ড এ্যাম¦ুলেন্স প্রাঙ্গনে বিনামুল্যে এই চক্ষু সেবা কার্যক্রম শুরু হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামুল্যে চক্ষু সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো:শাহিদুল এমরান এএফডব্লিউসি,পিএসসি। এসময় অনুষ্টানে জোন কমান্ডার এস এম আব্দুল্লাহ আল আমীন পিএসসি , জি টু আই মেজর মো:ইফতেখার হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,সিভিল সার্জন ডা:অংশৈপ্রæ মারমা, চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের ডা.শফিকুল ইসলাম ভুইয়া, ডা.বেলাল উদ্দিন খান, ডা.কথক দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় জেলা ও উপজেলার বিভিন্ন অসহায় ও দুস্থ জনসাধারণ লাইনে দাড়িয়ে বিনামুল্যে চক্ষু সেবা,ঔষধ ও চশমা গ্রহণ করে। আয়োজকেরা জানান,সেনাবাহিনীর পক্ষ থেকে প্রতিবছরই বিভিন্ন অসহায় ও দুস্থ জনসাধারণকে বিনামুল্যে বিভিন্ন চিকিৎসা সেবা প্রদান করা হয়ে থাকে এবং আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।