বান্দরবানে স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

purabi burmese market

করোনা ভাইরাস প্রতিরোধে বান্দরবান স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বান্দরবানের জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও জনসচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বান্দরবান স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে এই হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করেন মাইক্রোবায়োলজি বিভাগের শিক্ষার্থী রিয়াজ উল হাকিম চৌধুরী।

গত বুধবার ও আজ বৃহস্পতিবার বান্দরবান শহরের ট্রাফিক মোড় এলাকা থেকে শুরু করে বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এই স্যানিটাইজার বিতরণ করে বান্দরবান স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বিতরণকালে উপস্থিত ছিলেন, বান্দরবান স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি (জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী) পুলু মার্মা, বান্দরবান স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাধারণ সম্পাদক (এইচ আর.এম বিভাগের শিক্ষার্থী) মো. সাদ্দাম হোসেন মানিক,ফার্মেসি বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ সাদ,ফার্মেসি বিভাগের শিক্ষার্থী উমং প্রু কিম, এম.এইচ ভুইয়্যান ডিউক মোহাম্মদ সানি,তারেকুল ইসলাম, মো. আমান,যিশু মিত্র,জয় সিংহ,ইমন দাশ,প্রদীপ দাশসহ বান্দরবানস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রায় ৩০জন শিক্ষার্থী।

এসময় বান্দরবান স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (এইচ আর.এম) সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন বলেন, বান্দরবানে করোনা ভাইরাস সচেতনতায় আমাদের সংগঠনের প্রচেষ্টায় এই হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছি এবং সাধারণ মানুষের মাঝে এই হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি এতে করে সাধারণ মানুষের মাঝে সচেতনতা অনেকাংশ বাড়বে ।

dhaka tribune ad2

বান্দরবান স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (জেনেটিক ইঞ্জিনিয়ারিং) সভাপতি পুলু মার্মা বলেন,করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতার কোন বিকল্প নেই। দেশের এমন সংকটাপন্ন পরিস্থিতি মোকাবেলায় দেশ ও জাতির নিরাপত্তার জন্য বাংলাদেশ সরকারের এতো দ্রুত বিভিন্ন পদেক্ষপ হাতে নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।