বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
বান্দরবানে পৌচেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার বিকেলে চট্রগ্রাম থেকে সড়ক পথে বান্দরবান আসেন তিনি, এরপরই জেলার মেঘলা পর্যটন এলাকায় শোভাযাত্রার মধ্য দিয়ে মন্ত্রীকে জেলার ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা স্বাগত জানান, পরে তিনি বান্দরবানে সার্কিট হাউসে অবস্থান করেন।
জেলা আওয়ামীলীগ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় সার্কিট হাউসে অবস্থানরত স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি এবং বান্দরবানের পৌর মেয়র মো: ইসলাম বেবীসহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা।
এদিকে বুধবার সকাল ৯টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বান্দরবানের বালাঘাটাস্থ পুলিশ লাইন স্কুল ও রোয়াংছড়ি থানা ভবনের উদ্বোধন অনুষ্টানে যোগ দেওয়ার কথা রয়েছে। এরপরে বোমাং রাজার ১৩৯ তম রাজপূণ্যাহ উপলক্ষে সকাল ১০ টায় আনুষ্টানিক রাজস্ব আদায় ও ঐতিহ্যবাহী সাংস্কৃতিক অনুষ্টানে যোগ দেবেন। এসময় বোমাং রাজা বোমাংগ্রী উ চ প্রু চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়,৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার যুবায়ের সালেহীন পিএসসি,এনডিইউসহ দেশী বিদেশী অতিথিরা উপস্থিত থাকবেন।
এদিকে বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের আগমনকে ঘিরে জেলার সদরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. Afsar Makkah বলেছেন

    আমাদের পদুয়া বাসির অহংকার

  2. বান্দরবাসীর পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা।

  3. Naiswe Marma বলেছেন

    জয় বাংলা জয় বঙগবন্ধু

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।