বান্দরবানে ১৩৬০ জন পেল ১৩০টাকা লিটারে সয়াবিন তেল

NewsDetails_01

বান্দরবানে সুলভমূল্যে সয়াবিন তেল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ ১১জুন (শনিবার) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী সমাবায় কল্যাণ সমিতির সহযোগিতায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই সয়াবিন তেল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো:নাজিম উদ্দিন, বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মো.আজিজুল হক, সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশসহ প্রমুুখ।

NewsDetails_03

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, যখন সারাদেশে ব্যবসায়ীরা বিভিন্ন সিন্ডিকেট করে বাজারে দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতি সৃষ্টি করছে, ঠিক তখনই এই সম্প্রীতির জেলা বান্দরবানে মুদি দোকানের ব্যবসায়ীরাই এগিয়ে এসেছে সাধারণ মানুষের পাশে আর ভুতর্কির মাধ্যমে সাধারণ জনগণকে প্রদান করছে সয়াবিন তেল। এসময় তিনি বান্দরবানের ব্যবসায়ীদের আগামীতেও সাধারণ জনগণের পাশে থাকার আহবান জানান।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ১৩০টাকা লিটারে জনপ্রতি ২লিটার করে সর্বমোট ১হাজার ৩শত ৬০জনকে ২৭২০ লিটার সয়াবিন তেল বিক্রয় করা হয়।

আরও পড়ুন