বান্দরবানে ১ কোটি টাকার হেরোইনসহ ২ জন আটক

বান্দরবান জেলা শহরের হোটেল হিলবার্ড এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব ১ কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইনসহ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হলেন, মংসাও মারমা ও পাইনসা চিং মার্মা।

র‌্যাব-৭ সূত্রে জানা গেছে, আজ রোববার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ক্রেতা সেজে জেলা শহরের হোটেল হিলবার্ড এলাকায় অবস্থান নেয়। এই সময় মংসাও মারমা ও পাইনসা চিং মার্মা হেরোইন বিক্রি করতে আসলে তাদের আটক করে র‌্যাব। এসময় তাদের শরীরে তল্লাশী চালিয়ে ১ কেজি হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১ কোটি টাকা।

আটককৃতরা জেলার কোন এলাকার বাসিন্দা তা নিশ্চিত হওয়া যায়। আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে হেরোইন পাচার করে আসছিল বলে ধারণা করা হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আটককৃতদের পরে পুলিশের কাছে হস্তান্তরের পক্রিয়া চলছে।

এই ব্যাপারে চট্টগ্রাম র‌্যাব-৭ এর মেজর শামীম পাহাড়বার্তাকে বলেন, বান্দরবান শহরের হিলবার্ড এলাকার শেখ মুজিব সড়কে সন্ধ্যায় র‌্যাবের ১৬ সদস্যের একটি দল অভিযান চালিয়ে হেরোইনসহ দুইজনকে আটক করে, তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত,বান্দরবান পার্বত্য জেলায় র‌্যাব বিভিন্ন সময় জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে একে-৪৭সহ ভারি অস্ত্র উদ্ধার করলেও এবার মাদক হেরোইন উদ্ধার করে আলোচনায় আসে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।