বান্দরবানে ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার : দুই পুলিশ সদস্যসহ ৪জন আটক

বান্দরবানে মোটর সাইকেল চুরির অভিযোগে ২ পুলিশ সদস্যসহ ৪ মটর সাইকেল চোর’কে আটক করা হয়েছে। এদের কাছ থেকে ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। গত সোমবার’রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান জেলা শহরের ট্রাফিকমোড় থেকে স্থানীয়রা পুলিশ সদস্যসহ মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২জন সদস্য’কে আটক করে পুলিশের কাছে হস্থান্তর করেছে। পরে এদের দেয়া তথ্যের ভিত্তিতে সাতকানিয়ার কেরানীহাট এবং চট্টগ্রামের হাটহাজারী থেকে আরো দুই জনকে আটক করা হয়।
এরা হলেন, বান্দরবান থেকে আটককৃত পুলিশ সদস্য তাপস (২৬) , স্থানীয় যুবক জনী চৌধুরী (২৩) এবং চট্টগ্রামের সাতকানিয়ার কেরানীহাট থেকে আটক করা হয় জুয়েল ধর (২৪) এবং হাটহাজারী থেকে পুলিশ সদস্য ইমন (২৬)।
তবে মোটর সাইকেল চোরের মূলহোতা মো: মজনু’সহ সিন্ডিকেটের আরো কয়েক সদস্য পলাতক রয়েছে। আটক ব্যক্তিদের কাছ থেকে ১টি গ্লামার ও ১টি পালচার চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। প্যান্টের পকেট থেকে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এবং ৭টি মোটর সাইকেল চুরি ও বিক্রির কাগজপত্র পাওয়া গেছে বলে খবর পাওয়া গেছে।
এদিকে বান্দরবানের মোটর সাইকেল চুরির সঙ্গে পুলিশের যোগসাজস থাকার অভিযোগ দীর্ঘদিনের। জনতার সহায়তায় জড়িত পুলিশ সদস্য’সহ ৪ জন আটক হওয়ার খবরে স্বস্তি প্রকাশ করেছে স্থানীয়রা। আটক ব্যক্তিদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী মো: রাজিব বলেন, মোটর সাইকেল চুরির সঙ্গে জড়িত পুলিশ সদস্য তাপস’সহ ৩ জন চোর’কে জনতা আটক করে পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে। আটক ব্যক্তিরা সদর থানা পুলিশের হেফাজতে আছে। জিজ্ঞাসাবাদে তারা মোটর সাইকেল চুরির ঘটনা স্বীকার করেন এবং তাদের কাছ থেকে ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, জনতার সহায়তায় পুলিশ সদস্যসহ ৪ জন মোটর সাইকেল চোর’কে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে।

আরও পড়ুন
5 মন্তব্য
  1. Amar Ami বলেছেন

    police o ki churi korse? police kno atok? Md Jamir Khan MD Rubel

  2. Shemul Barua বলেছেন

    পুলিশ হচ্ছে জনগনের বন্ধু পুলিশ যদি ডাকাতের সাতে লিপ্ত তাকে তাহলে কি করা উছিদ আমার মতে তাদেরকে পাশিতে জুলিয়ে মারা দরকার।

  3. Bandarban'er Tarek বলেছেন

    Abied Fahim mamo taratari koborlo….

  4. Ovi Chowdhory বলেছেন

    হায়রে পুলিশ আর কত নিকৃষ্ট কাজে লিপ্ত হবেন??আপনার কি লজ্জাবোধ বলতে কিছু নাই???

  5. Md Jamir Khan বলেছেন

    পুলিশ সম্পর্কে না জেনে আজে বাজে কমেন্ট করবেন না,

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।