বান্দরবানে ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

NewsDetails_01

বান্দরবানে শুরু হয়েছে ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। আজ রবিবার (২০ নভেম্বর) সকালে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

এসময় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

পরে জেলা প্রশাসক প্রাঙ্গনে বেলুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো.শেখ ছাদেক, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা: অং চালু,কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো: রফিকুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মেলার উদ্বোধন শেষে জেলা প্রশাসক প্রাঙ্গনে বিভিন্ন স্টল পরিদর্শন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এবং অতিথিরা। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দুইদিনব্যাপী এই মেলা চলবে আর ২১নভেম্বর বিকেলে সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ শেষে এই মেলার সমাপ্তি হবে।

২দিনব্যাপী এই মেলায় অর্ধ শতাধিক স্টল নিয়ে জেলার বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা ও কর্মচারীরা অবস্থান করছে, আর এই ডিজিটাল মেলার মাধ্যমে কৃষি, স্বাস্থ্য, যোগাযোগ, ভূমি এবং অন্যান্য জনবান্ধব গুরুত্বপূর্ণ সকল ডিজিটাল সেবা প্রদান করছে জনসাধারণকে।

আরও পড়ুন