বান্দরবানে ২য় দফায় প্রধানমন্ত্রীর উপহার পেল আরো ৩০০ কর্মহীন পরিবার

বান্দরবানে ২য় দফায় কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

২৫ এপ্রিল (রবিবার) বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই উপহার সামগ্রী অসহায় ও দরিদ্র জনসাধারণকে প্রদান করেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ।

উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) মো. জাকির হোসাইন,জেলা প্রশাসনের দুর্যোগ ও ত্রাণ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার,নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ জেলা প্রশাসনের বিভিন্ন কমকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এসময় বান্দরবানের বিভিন্ন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী গ্রহণ করে।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান,কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণের মাঝে আমরা ইতিপূর্বে ৫শত জনকে ত্রাণ সহায়তা প্রদান করেছি। আমরা ত্রাণ সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লক্ষ টাকা বরাদ্ধ পেয়েছি, এছাড়া ও ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩কোটি তেষট্রি লক্ষ ছত্রিশ হাজার নয়শত টাকা বরাদ্ধ বান্দরবানে এসেছে যা দিয়ে জেলার দু:স্থ ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করা হবে।

এসময় জেলা সদরের তিনশত কর্মহীন ও অসহায় দরিদ্র জনসাধারণকে ৫কেজি চাল,১কেজি ছোলা,১ লিটার তেল ,১কেজি মুড়ি,১কেজি ডাল,১কেজি চিনি,১কেজি লবন ও ১টি সাবান প্রদান করা হয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।