বান্দরবানে ২য় দিনের মত চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

NewsDetails_01

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সারাদেশেরমত পার্বত্য জেলা বান্দরবানেও ২য় দিনেরমত চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। ধর্মঘটের কারণে বন্ধ রয়েছে বাস-ট্রাকসহ সকল পণ্যবাহী পরিবহণ চলাচল।

শুক্রবার (৫ নভেম্বর) ভোর থেকে শুরু হওয়া এই পরিবহন ধর্মঘটের কারণে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ,ছোট ছোট যানবাহনে বেশি ভাড়া দিয়ে গন্তব্যের উদ্যোশে রওনা দিয়েছে অনেকেই।

তেলের দাম বৃদ্ধির এই ধর্মঘটের কারণে বান্দরবান থেকে চট্টগ্রাম,রাঙ্গামাটি ও ঢাকার পথে কোন যানবাহন ছেড়ে যায়নি আর দূরপাল্লার কোন বাস ও জেলা শহরে প্রবেশ করেনি।

NewsDetails_03

এদিকে দ্বিতীয় দিনের মত অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলায় সড়কে কোন বাস চলাচল না করায় ভোগান্তীতে পড়ছে সাধারণ যাত্রীরা।

ঢাকা থেকে বান্দরবান বাসস্টেশানে এসে আটকা পড়া পর্যটক মো.শাহীন জানান, ঢাকা থেকে বান্দরবান বেড়াতে এসে কষ্টে পড়তো হলো আমাদের কয়েকজনকে। বান্দরবান এসে বেশ ভালো লাগলেও হঠাৎ তেলের দাম বৃদ্ধির কারণে সড়কে কোন বাস চলাচল না করায় আমরা ভোগান্তীর মধ্যে পড়ে গেলাম।

যাত্রী কামরুননেসা জানান,বাসষ্টেশানে কোন বাস ছাড়ছে না আর এতে যাত্রীদের বেশি ভাড়া দিয়ে ছোট ছোট যানবাহনে ভেঙ্গে ভেঙ্গে গন্ত্যবে ছুটতে হচ্ছে।

আরও পড়ুন