বান্দরবানে ২য় পর্যায়ে ঘর পাচ্ছে ৩৩৫ জন

বান্দরবানে ২য় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ৩৩৫জন ভূমিহীন ও গৃহহীন পরিবার। আজ ১৭ জুন (বৃহস্পতিবার) বিকেলে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় জেলা প্রশাসক জানান,মুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ১ম পর্যায়ে ৩শত ৩৯টি ঘর প্রদান করা হয়েছে এবং ২য় পর্যায়ে আগামী ২০জুন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বান্দরবানে ঘর পাবে আরো ৩৩৫ জন।

জেলা প্রশাসক আরো জানান,১ম পর্যায়ে বান্দরবান সদরে ৪টি,লামা উপজেলায় ১০০টি,আলীকদম উপজেলায় ৫০টি,নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২৫টি,রুমা উপজেলায় ৬০টি,রোয়াংছড়ি উপজেলায় ২০টি,থানচি উপজেলায় ৩৪টি (সর্বমোট ৩৩৯টি) ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।

আগামী ২০জুন ২য় পর্যায়ে বান্দরবানের লামা উপজেলায় ৯০টি ,নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২৫টি,রুমা উপজেলায় ১০০টি,রোয়াংছড়ি উপজেলায় ১২০টি (সর্বমোট ৩৩৫টি) ঘরের চাবি আনুষ্টানিক অনুষ্ঠানের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনদের প্রদান করা হবে।

প্রেস বিফ্রিং এ জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো.সাইফুল ইসলাম,নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।