বান্দরবানে ২৪ ঘন্টায় করোনা’য় নতুন আক্রান্ত ৪২জন

বান্দরবানে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ২৪ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৪২জন।

আক্রান্তদের মধ্যে ১৩জন বান্দরবান সদর, ১জন রোয়াংছড়ি, ৫জন রুমা, ৯জন লামা, ৭জন আলীকদম,৭জন নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা।

বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা জানান, এ পর্যন্ত বান্দরবানে ৯ হাজার ৭শত ৩০জনের নমুনা সংগ্রহ করা হয়েছে তার মধ্যে ৮হাজার ৮শত ৮০জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে, এদের মধ্যে ১হাজার ৭শত ৭৪জনের দেহে করোনা সনাক্ত হয়েছে এবং ১হাজার ৩শত ৩৪জন করোনার চিকিৎসা শেষে সুস্থ হয়ে ওঠেছে। তিনি আরো জানান, জেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ৮জনের মৃত্যু হয়েছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা ঃ অং সুই প্রু মারমা আরো জানান, বর্তমানে জেলায় রোগী আছে সর্বমোট ৪১৬জন আর এদের মধ্যে সদর হাসপাতালে ভর্তি রোগী ৫১জন, সদর উপজেলা ২৫৫জন এদের সদর হাসপাতালে ভর্তি ১৬জন। রোয়াংছড়ি উপজেলায় ২৭জন আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ৮জন, রুমা উপজেলায় ৩০জন আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ৮ জন। থানচি উপজেলায় ৬জন আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ৬জন, লামা উপজেলায় ৩৪জন আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ৯জন, আলীকদম উপজেলায় ২১জন আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ২জন, নাইক্ষ্যংছড়িতে ৪৩জন আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ২জন।

এদিকে স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবানে ২য় পর্যায়ে সিনোফার্মার ভ্যাকসিন প্রয়োগ শুরু হয়েছে এবং ৮ হাজার ৮শ জন প্রথম ডোজ ও ৬৬জন ২য় ডোজ গ্রহণ করেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।