বান্দরবানে ২ কেজি আফিমসহ ইউপি সদস্য আটক

বান্দরবানের থানচি উপজেলায় দুই কেজি আফিমসহ জন ত্রিপুরা (৩৫) নামের এক ইউপি সদস্যকে আটক করেছে এপিবিএন-২ বান্দরবান। গত শুক্রবার (৪ নভেম্বর) রাত পৌনে ৯টায় থানচি সদরের মেঘবতি রিসোর্ট সংলগ্ন ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়।

আটক জন ত্রিপুরা (৩৫) থানচি উপজেলার ২ নম্বর রেমাক্রী ইউপি’র কালুপাড়া এলাকার প্রয়াত সাদিরাম ত্রিপুরার ছেলে ও ওই ইউপির ১ নম্বর ওয়ার্ড সদস্য।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান এপিবিএন-২ বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার মো. বদিউজ্জামানের নেতৃত্বে থানচি জেলা পরিষদ রেস্ট হাউজ সংলগ্ন একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে দুই কেজি আফিমসহ (যার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি টাকা) জন ত্রিপুরা নামে এই ইউপি সদস্যকে আটক করা হয়।

এবিষয়ে এপিবিএন বান্দরবানের ২ আর্মড পুলিশ ব্যাটেলিয়ন এর অতিরিক্ত উপ-পুলিশ মহা পরিদর্শক (এডিশনাল ডিআইজি) আলী আহমদ খান বলেন, দীর্ঘদিন ধরেই একটি চক্র এ মাদক পাচারে লিপ্ত থাকার তথ্যের ভিত্তিতে গোপনে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, সআসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারণি ৬(গ) ধারায় নিয়মিত মামলা রুজু করার হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।