বান্দরবানে ২ শতাধিক শিশুকে ফল বিতরণ করলো কৃষক লীগ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বান্দরবান জেলা কৃষকলীগ এর আয়োজনে ২শতাধিক দুস্থ ও এতিম শিশুদের ফল বিতরণ করা হয়েছে ।

আজ ২০ আগস্ট (বৃহস্পতিবার) বিকেলে জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা কৃষকলীগের আয়োজনে এক আলোচনা সভা শেষে সদর উপজেলার ২শতাধিক দুস্থ ও এতিম শিশুদের মধ্যে এই ফল বিতরণ করা হয়। এসময় বান্দরবানের বিভিন্ন দুস্থ ও এতিম শিশুরা উপস্থিত হয়ে এই মৌসুমী ফল গ্রহণ করে।

দুস্থ ও এতিম শিশুদের মাঝে মৌসুমী ফল বিতরণ ও আলোচনা সভায় বাংলাদেশ কৃষকলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপনের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগ চট্টগ্রাম বিভাগের সমন্ধয়ক রেজাউল করিম রেজা, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,চট্টগ্রাম মহানগর কৃষকলীগের সভাপতি মো.আলমগীর,সাধারণ সম্পাদক মো.আনোয়ার আজীম, কৃষকলীগ জেলা শাখার সাধারণ সম্পাদক মো:সেলিম রেজাসহ প্রমুখ।

সভায় জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী বলেন, শোকের মাসে কৃষকলীগ কর্তৃক ২শতাধিক দুস্থ ও এতিম শিশুদের ফল বিতরণ একটি মহৎ উদ্যোগ। এসময় তিনি আরো বলেন, কৃষকলীগকে দেশের উন্নয়নে কাজ করতে হবে, বিশেষ করে এলাকার কৃষকদের দু:খ দুর্দাশায় কৃষকলীগকে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।