বান্দরবানে ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ২০৫ জন ভূমিহীন

বান্দরবানে ঈদ উপহার হিসেবে ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ২০৫ জন ভূমি ও গৃহহীন পরিবার।আজ ২৪ এপ্রিল (রবিবার) দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের কনফারেন্স রুমে সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিং এ জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এই তথ্য নিশ্চিত করেন।

এসময় জেলা প্রশাসক সাংবাদিকদের জানায়, ১ম পর্যায়ে বান্দরবানে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পেয়েছে ২১৩৪ জন, ২য় পর্যায়ে পেয়েছে ৫৬৪জন। আর আগামী ২৬ এপিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশেরমত বান্দরবানে ২০৫ জন গৃহহীনকে ঈদ উপহার হিসেবে নতুন ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আরো বলেন, এবারে ৩য় পর্যায়ে বান্দরবানের লামা উপজেলায় ১০টি, নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৩০টি এবং রোয়াংছড়ি উপজেলায় ১৬৫টি সর্বমোট ২০৫টি ঘরের চাবি ভূমি ও গৃহহীন পরিবারের হাতে বুঝিয়ে দেয়া হবে, আর সব মিলে এই ঈদে বান্দরবানের ৭টি উপজেলায় ২৮৫২জন প্রধানমন্ত্রীর ঘরে বসবাস করে আনন্দের সাথে এবারের ঈদ উদযাপন করতে পারবে।

প্রেস ব্রিফিং এ বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, মো.সাইফুল ইসলাম, মো.শেখ ছাদেক, অতিরিক্ত পুলিশ সুপার মো.কুদ্দুস ফরাজী, সহকারী কমিশনার মো.কায়েসুর রহমান, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।