বান্দরবানে ৩৪ কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে উন্নয়ন কাজের উদ্বোধন

NewsDetails_01

পার্বত্য এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে আর আওয়ামী লীগ সরকারের আমলে আরো উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের ফলে পার্বত্য এলাকায় আমুল উন্নয়ন দৃশ্যমান হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শনিবার (১৯ ফেব্রুয়ারী) সকালে বান্দরবানের কালাঘাটা শিশু পরিবার সংলগ্ন এলাকায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি)র বাস্তবায়নে ৩৪ কোটি ১৫লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন কাজের শুভ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয়দের সাথে এক মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।

NewsDetails_03

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, পাহাড়ের উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার অবদান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সকলের শক্তি,তাঁরই ইচ্ছায় পাহাড় আর সমতলে উন্নয়ন হচ্ছে এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

এসময় পার্বত্যমন্ত্রী শিশু পরিবার হতে কালাঘাটা-তারাছা সংযোগ সড়ক,কালাঘাটা নতুন ব্রীজ বড়–য়ার টেক আরসিসি সড়ক,কালাঘাটা-তারাছা সড়কে গার্ডার ব্রীজ,কালাঘাটা তারাছা সড়কে এইচবিবি দ্বারা উন্নয়ন এবং রোয়াংছড়ি-ঘেরাও সড়ক কাপেটিং দ্বারা উন্নয়ন কাজসহ বিভিন্ন কাজের শুভ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অনুষ্টানে সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মোস্তফা,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি)এর নির্বাহী প্রকৌশলী মো.জিললুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাত, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন