বান্দরবানে ৩৯তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত

বান্দরবানে ৩৯তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ করেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন
“মেধাই সম্পদ,বিজ্ঞান ও প্রযুক্তি ভবিষ্যৎ ”এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে শেষ হল তিন দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা।
বৃহস্পতিবার বিকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্টিত হয় এই জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।
সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুফিদুল আলমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা সোমা রানী বড়ুয়া,জেলা শিশু সংগঠক শিলাদিত্য মুৎসুদ্দী,সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:আব্দুল হামিদ,সহকারী কমিশনার নাজমা বিনতে আমীন,রেদুয়ানুল হালিমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
এবারের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় সিনিয়র গ্রুপে ১ম স্থান অধিকার করেন বান্দরবান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ,জুনিয়র গ্রুপে ১ম স্থান করে বান্দরবান আল ফারুক ইনিষ্টিটিউট ও বিশেষ গ্রুপে ১ম স্থান অধিকার করে ফুল কুঁড়ি বিজ্ঞান ক্লাব। অনুষ্টানের শেষ পর্যায়ে প্রধান অতিথি বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।