বান্দরবানে ৪৫ দিন ব্যাপী প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

‘‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস’’

‘‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস’’এ অংশগ্রহণের লক্ষে কারাতে, উশু, হ্যান্ডবল, ব্যাডমিন্টন ও তায়াকোয়ানডো প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে ।

সোমবার (১১ জানুয়ারি) সকালে বান্দরবান জিমনেশিয়ামে ৪৫ দিন ব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

প্রশিক্ষণ ক্যাম্প আয়োজক কমিটির সদস্য ও আহ্বায়ক তিংতিংম্যা এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা হ্যান্ড বল টিমের আহ্বায়ক থুই চিং প্রু লুবু ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া কর্মকর্তা মাঈন উদ্দিন মিলকি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি উশৈনু, কোষাধ্যক্ষ নিনিপ্রু ।

উদ্বোধন অনুষ্ঠানের আগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বাংলাদেশের ইতিহাসে খেলাধূলায় বিবেচনা করলে বান্দরবান সবসময় শীর্ষে থাকে । ঐকান্তিক চেষ্টা,দৃঢ় মনোবল থাকলে এই এলাকার খেলোয়াড়রা স্বর্ণ জয়ী হতে পারে । আর প্রশিক্ষণ কাজকে শক্তিশালী করে, আরো দৃঢ় করে । লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধূলাও করতে হবে ।

আলোচনা অনুষ্ঠান শেষে ৫টি ইভেন্টে অংশ নেওয়া প্রশিক্ষণার্থীরা আগত অতিথিদের সামনে খেলার বিভিন্ন কৌশল প্রদর্শন করেন । এবারের প্রশিক্ষণ ক্যাম্পে ৫টি ইভেন্টে ৬৩ জন অংশ নিচ্ছেন ।
জেলা ক্রীড়া অফিস, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যৌথ আয়োজনে এ প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয় ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।