বান্দরবানে ৪ হাজার ৬শ ২১ পরিবার পেলো ঈদ উপহার

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবানে ভিজিএফ কর্মসূচীর আওতায় ৪ হাজার ৬শত ২১ গরীব ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার (চাল) বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৭ এপ্রিল) সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ চাউল) বিতরণ করেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় ভিজিএফ চাল বিতরণে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, দীপিকা তঞ্চঙ্গ্যা, পৌরসভার সচিব মো. তৌহিদুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে,আগামীতেও থাকবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করে আর সেজন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ ভিজিজি ও ভিজিএফসহ নানা কর্মসুচী অব্যাহত রেখেছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ। এরই ধারাবাহিকতায় ভিজিএফ কর্মসূচির আওতায় আজ বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে অসহায় দরিদ্র ৪ হাজার ৬শত ২১ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হচ্ছে।

পৌরসভার তথ্য মতে জানা যায়, এবারে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে ভিজিএফ কর্মসূচীর আওতায় গরীব, দু:স্থ ও কর্মহীন ৪ হাজার ৬ শত ২১ পরিবারের মাঝে প্রতিজনকে ১০কেজি করে চাউল প্রদান করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।