বান্দরবানে ৬ কোটি টাকা ব্যয়ে নির্মাণ হচ্ছে উন্নয়ন বোর্ডের ইউনিট অফিস

বান্দরবানে পুরাতন ভবন ভেঙ্গে নির্মাণ হচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নতুন ভবন। আজ ২৭ ডিসেম্বর (সোমবার) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শেখ ছাদেক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল আলম চৌধুরী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজ্জামেল হক বাহাদুর, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মোঃ আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোঃ ইয়াছির আরাফাত, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখরসহ প্রমুখ।

নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন শেষে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, সরকারের আন্তরিকতার কারণে আজ দেশের সর্বত্র উন্নয়ন হচ্ছে আর সেক্ষেত্রে পার্বত্য এলাকায় ও অভুতপূর্ব উন্নয়ন হচ্ছে।

এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,পার্বত্য এলাকার জন্য আরো নতুন নতুন পরিকল্পনা গ্রহণ করা হবে এবং সে মোতাবেক উন্নয়ন কাজ তরান্বিত করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।