বান্দরবানে ৬ হাজার ৮৬৭ জন গৃহহীন পরিবারের তালিকা করা হয়েছে : জেলা প্রশাসক

বান্দরবানের সাতটি উপজেলায় প্রশাসনের পক্ষ থেকে ৬ হাজার ৮শত ৬৭ জন গৃহহীন পরিবারের তালিকা করা হয়েছে এবং প্রথম পর্যায়ে ২হাজার ১শত ৩৪টি বাড়ী তৈরির কাজ চলমান রয়েছে । মুজিববর্ষ উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান উপলক্ষে বান্দরবানে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে এক প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি একথা বলেন।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সাংবাদিকদের জানান,আগামী ২৩ জানুয়ারি গণভবন থেকে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান করবেন। আগামী ২৩ জানুয়ারী প্রথমে বান্দরবানের তৈরিকৃত ৩শত ৩৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান করা হবে এবং পর্যায়ক্রমে অন্যান্যদের এই সুবিধা নিশ্চিত করা হবে।

প্রেস ব্রিফিং এ এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান,সহকারী কমিশনার রতন কুমার অধিকারী,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারন সাম্পাদক মিনারুল হকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিিনক মিডিয়ার সংবাদকর্মীরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।