বান্দরবানে ৭ উপজেলার এতিম খানায় ইফতার বিতরণে রবিন বাহাদুর

শিক্ষা অর্জনের জন্য সূদুর প্রবাসে থাকলেও বান্দরবান জেলার উপজেলাগুলোর এতিম ছাত্রদের কথা ভুলে যায়নি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পুত্র ছাত্র নেতা রবিন বাহাদুর। আর এরি অংশ হিসাবে প্রতিবছরের ন্যায় এবারও রমজান উপলক্ষে রবিন বাহাদুর এর অর্থায়নে জেলার ৭টি উপজেলার বিভিন্ন এতিম খানার ছাত্রছাত্রীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে ছাত্রলীগ নেতারা।

জেলা ছাত্রলীগ সূত্রে জানা যায়, পবিত্র রমজানে বান্দরবানের প্রত্যেক উপজেলায় এতিমখানা গুলোতে রবিন বাহাদুর এর নিজ উদ্যোগে ইফতার বিতরণ করা হচ্ছে। ইতোমধ্যে বান্দরবান সদর উপজেলা, রুমা উপজেলা, আলীকদম, রোয়াংছড়ি উপজেলা ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (৩০ এপ্রিল) থেকে লামা উপজেলার এতিমখানায় ৩ দিন এই ইফতার বিতরণ করা হবে। এর ধারাবাহিকতায় জেলার নাইক্ষংছড়িতেও ইফতার বিতরণ করা হবে।

এই ব্যাপারে জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশিষ বড়ুয়া পাহাড়বার্তা’কে বলেন, রবিন বাহাদুরের অর্থায়নে জেলার বিভিন্ন এতিম খানায় ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে, এধারা অব্যাহত থাকবে।

রোয়াংছড়িতে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগ এর সহ সভাপতি মংটিংওয়াই মারমা নেতৃত্বে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রবিন বাহাদুর এর অর্থায়নে ইফতার সামগ্রী রোজাদারদের মধ্যে বিতরণ করা হয়। আজ শুক্রবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে ইফতার সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলেক্ষ‍্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ‍্যা। এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ দপ্তর সম্পাদক সুমন তঞ্চঙ্গ‍্যা, মো: রুবেল হোসেন, মাসুদ, এপোলো দেওয়ান, উসাইচিং মারমা।

প্রসঙ্গত, এর আগে রবিন বাহাদুর জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষা সামগ্রী বিতরণ ও গরীব ছাত্র ছাত্রীদের আর্থিক সহযোগীতা করে বান্দরবানের ছাত্র রাজনীতিতে আলোচনায় আসেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।