বান্দরবান আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবের বিরুদ্ধে মামলা

বান্দরবান জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমানের বিরুদ্ধে মামলা হয়েছে। গত ২১ আগস্ট পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজের মিছিল থেকে হামলা ও হুমকির অভিযোগে মোশারফ হোসেন (৪৫) বাদী হয়ে বান্দরবান সদর থানায় এই মামলা দায়ের করেন। (মামলা নং- ১৩)

সূত্রে জানা গেছে, গত বুধবার (২২ আগষ্ট) রাতে দায়েরকৃত মামলার বাদী এজাহারে উল্লেখ করেছেন,গত বুধবার বাদী মোশারফ হোসেন নিজ বাড়ি থেকে বের হয়ে জেলা শহরের আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পথে ট্রাফিক মোড় এলাকায় একটি বিক্ষোভ মিছিল দেখতে পান।

এ সময় মিছিলটি যাওয়ার জন্য নিজ মোটর সাইকেলটি রাস্তার পাশ ঘেষে যাওয়ার সময় হঠাৎ করে মিছিল থেকে বের হয়ে বিবাদী কাজী মুজিবর রহমান বাদীকে রাস্তায় বের হওয়ার সাহস কে দিয়েছে জানতে চান এবং অতর্কিত ভাবে কাজী মুজিব, তার ছোট ভাই ইকবাল ও রিপনসহ অজ্ঞাতনামা আসামিরা বাদীকে কিল, ঘুষি,লাথি মারতে থাকে। এক পর্যায়ে নগদ টাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয় বিবাদীরা।

এদিকে এই ব্যাপারে জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমান সাংবাদিকদের বলেন,সাজানো মিথ্যা মামলা দিয়ে আমাকে জনগন থেকে সরানো যাবে না।

বান্দরবান সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, আসামীদের আটকে অভিযান চলছে, ইতিমধ্যে শহরের সুইচগেইট এলাকার বাস ভবনে অভিযান চালানো হয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের জুন মাসে জেলা ছাত্রলীগের সম্মেলনে হামলার অভিযোগে কাজি মুজিবুর রহমানসহ ২২ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।