বান্দরবান আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে নাইক্ষ্যংছড়িতে মিছিল

কাল ২৫ নভেম্বর বান্দরবান জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা মিছিল করছেন। এ সম্মেলনকে ঘিরে বাড়তি এক আমেজের সৃষ্টি হয়েছে সংগঠনের নেতা-কর্মীদের মাঝে, নেতাকর্মীরা রয়েছেন উৎফুল্ল।

এদিকে আজ রবিবার (২৪ নভেম্বার)সারাদিন সম্মেলনকে সফল করার লক্ষ্যে দফায় দফায় মিছিলে মুখরিত পুরো উপজেলায়। মিছিলে নেতৃত্ব দেন উপজেলা আ,লীগের সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ -সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরী সাধারণ সম্পাদক মো,ইমরান মেম্বার, যুবলীগ সহ-সভাপতি হোসেন আহাম্মেদ সাধারণ সম্পাদক মো,আলী হোসেন মেম্বার, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো,আব্দু সাত্তার, কৃষক লীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল,শ্রমিক লীগ সসভাপতি এম,জহির উদ্দীন,উপজেলা ছাত্রলীগ সভাপতি বদর উল্লাহ কবির বিন্দু সাধারণ সম্পাদক মো, রেজাউল করিম, এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি রায়হান সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ বলেন, দির্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ করতে যাচ্ছে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার প্রেক্ষিতে বান্দরবান জেলা আওয়ামী লীগের সম্মেলন (২৫ নভেম্বর) সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন সফল করার মাধ্যমে আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান নেতারা।

এ সম্মেলনকে সফল ও সার্থক করে তুলতে বান্দরবানের উদ্দ্যোশে এক হাজার নেতাকর্মী সম্মেলনে যোগ দেয়ার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানা যায় ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।