বান্দরবান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হলেন সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী

সৎ ও কর্মী বান্ধব,তরুণ প্রজন্মের জনপ্রিয় নেতা হিসাবে পরিচিত, পাহাড়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টল পাহাড়বার্তা ডটকম এর সম্পাদক, বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সেচ্ছাসেবক লীগের জেলা সভাপতি সাদেক হোসেন চৌধুরী বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদের প্রার্থী হয়েছেন।

বান্দরবান জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সাদেক হোসেন চৌধুরী আজ রোববার (২৪ নভেম্বর) দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে সন্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থীতার জন্য দলীয় ফরম সংগ্রহ করে তা জমা দেন। এসময় জেলা আওয়ামীলীগ নেতা অনিল দাশ, মং নু চিং, আবুল কালাম ও আনন্দ দাশ উপস্থিত ছিলেন।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে বর্তমান সভাপতি ক্য শৈহ্লা একক প্রার্থী হিসাবে ফরম জমা দিলেও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে ৬জন প্রার্থী দলীয় ফরম জমা দিয়েছেন। তারা হলেন, বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, অজিত দাশ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী।

ছাত্রলীগের এক সময়ের তুখোড় নেতা সাদেক হোসেন চৌধুরী দৈনিক আজকের কাগজ ও সু-প্রভাত বাংলাদেশ এর বান্দরবান জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বান্দরবান প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা’র সম্পাদক এর দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, কাল সোমবার (২৫নভেম্বর) বান্দরবান শহরের রাজার মাঠে কেন্দ্রিয় নেতাদের উপস্থিতিতে দীর্ঘ ৬ বছর পর বান্দরবান জেলা আওয়ামী লীগের বহুল প্রত্যাশিত সন্মেলন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।