বান্দরবান ওষুধের দোকানে অভিযান

আত্ম সচেতনতা বৃদ্ধি এবং বান্দরবানে ওষুধের গুণগত মান ঠিক রেখে ওষুধ সরবরাহ করার লক্ষে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বান্দরবান জেলা কমিটির উদ্যোগে বান্দরবানের বিভিন্ন ওষুধ ফার্মেসীতে শুদ্ধি অভিযান পরিচালিত হয়েছে।

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে বান্দরবান শহরের বিভিন্ন ওষুধের দোকানে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বান্দরবান জেলা কমিটির সভাপতি মো. শফিকুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এসময় শুদ্ধি অভিযানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি উত্তম কুমার দাশ, সাধারণ সম্পাদক শিমুল কান্তি দাশ, যুগ্ম সম্পাদক স্বপন দাশসহ অন্যান্যরা।

এসময় আয়োজকেরা জানান, কোন ভাবেই আইনের পরিপন্থী কোন কাজের সাথে জড়িত থাকলে বা অভিযোগ পেলে তা দ্রুত কমিটির কে জানানো অনুরোধ করা হয় এবং সকল ওষুধ ব্যবসায়ীদের ওষুধের সরকার কর্তৃক নির্ধারিত সঠিক মূল্যে ক্রেতাদের মাঝে ওষুধ সরবরাহ নিশ্চিত করার পরামর্শ প্রদান করেন।

এসময় অভিযানে বান্দরবান শহরের প্রতিটা ওষুধ ফার্মেসীর ড্রাগ লাইন্সেস,ট্রেড লাইন্সেস,মেয়াদ উর্ত্তীণ ও সরকারের অনুমোদন বিহীন ওষুধ দোকানে না রাখার পরামর্শ প্রদান করেন। এসময় বান্দরবান শহরের ৬২টি ওষুধ ফার্মেসীতে এই অভিযান পরিচালনা করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।