বান্দরবান করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু : পাড়া লক ডাউন

বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে করোনা ভাইরাস উপসর্গ নিয়ে একজনের মৃত্যুর ঘটনায় পাড়া লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

আজ শুক্রবার ( ১ মে) ওজি মুখ হেডম্যান পাড়া উচসিং মার্মা (২৬) এর মৃত্যুতে করোনা উপসর্গ সন্দেহে পাড়াটি প্রশাসনের পক্ষ থেকে উপজেলা ভূমি কর্মকর্তা শাহিনুর আক্তার লক ডাইন ঘোষণা করে।

পাড়ার বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, পাড়ার বাসিন্দা শৈচিং মং মার্মার ছেলে উচসিং মার্মা আগে থেকে শ্বাস কষ্ট রোগে ভুগছিলো। গত এক সপ্তাহ আগে সে কক্সবাজার থেকে পাড়ায় আসেন। গতকাল ৩০ এপ্রিল সে মারা যায়, আর বিষয়টি প্রশাসন কে জানালে আইনি সমস্যা হবে মনে করে পাড়ার বাসিন্দাদের পরামর্শক্রমে মৃত ব্যক্তিকে গোপনে দাফন করে পাড়াবাসী।

এ বিষয়ে কুহালং ইউপি চেয়ারম্যান সানু প্রু মার্মা বলেন, এব্যাপারে বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাবিবুল হাসানকে জানালে তিনি মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা ১১ জনের নমুনা সংগ্রহ করেন এবং পাড়াটি লক ডাইন ঘোষণা করেন।

অন্যদিকে এব্যাপারে বান্দরবানের সিভিল সার্জন ডা.অং সুই প্রু বলেন, আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে, নিহতের বাড়ি লকডাউন ঘোষনা করেছে প্রশাসন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।