বান্দরবান কাঠ ব্যবসায়ী সমিতির নতুন সভাপতি বশর, সাধারণ সম্পাদক খোকন

বান্দরবানে জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বান্দরবানের হিলভিউ কনভেনশন হলে বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির আহবায়ক মো.নাজিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি রাজ কুমার চহ্লা প্রু জিমিসহ বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা।

গত বুধবার অনুষ্ঠিত সভায় আবুল বশর সওদাগর কে বান্দরবান কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি ও হাবিবুর রহমান খোকন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নবগঠিত কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মো. জামাল উদ্দিন,সহ-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম চৌধুরী,কোষাধ্যক্ষ আছহাব উদ্দিন চৌধুরী,দপ্তর সম্পাদক মো. সিরাজুল ইসলাম,প্রচার সমাজ কল্যাণ ও ক্রীড়া মো. আবুল খায়ের আবু,সদস্য কামাল উদ্দিন চৌধুরী,সদস্য মো. সালাউদ্দিন সওদাগর, সদস্য নাজিম উদ্দিন-(২)সৈয়দ আহাম্মদ তালুকদারকে সদস্য মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকন জানান, নবগঠিত এই কমিটি আগামী ৩ বছরের জন্য বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির উন্নয়ন ও কল্যাণে কাজ করা যাবে। আমরা সকলে সার্বিক সহযোগিতা কমানা করছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।