বান্দরবান কালেক্টরেট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

বান্দরবান কালেক্টরেট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
বান্দরবান কালেক্টরেট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৭ শুরু হয়েছে। রবিবার সকালে বান্দরবান কালেক্টরেট স্কুল প্রাঙ্গনে কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহিমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
ক্রীড়া প্রতিযোগিতায় এসয়ম অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মুফিদুল আলম,সহকারী কমিশনার মো. শামীম হোসাইন,সহকারী প্রধান শিক্ষক আব্দুল হক,স্কুলের সহকারী শিক্ষক সম্ভু কুমার সেন,মিজানুর রহমান,মেজবাহ উদ্দিন,মো. মাসুদ,সুলতানা রাজিয়া,রোজি আক্তার,তড়িৎ বডুয়া,মো. আব্দুল আলীম,রুপন কান্তি নাথসহ স্কুলের শিক্ষক,অভিভাবক ও স্কুলের শিক্ষার্থীরা ।
প্রধান অতিথি তাঁর উদ্বোধনী বক্তব্যে বলেন“ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ছাত্র ছাত্রীদের জন্য একটি অতিব গুরুত্ব পূর্ণ বিষয়। কারণ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের শারিরিক ও মানসিক প্রতিভা বিকাশে কাজ করে।
কালেক্টরেট স্কুলে এবারে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় থাকছে দৌড়,বল নিক্ষেপ,মোরগ লড়াই, বেলুন ফুটানো,মিউজিক্যাল চেয়ার,যেমন খুশি তেমন সাজ টিপ পারানো বাজনা শেষে বল কোথায় চিত্রাংকন,নৃত্য ,কোরআন তেলাওয়াত ,হামদ-নাত ,কবিতা আবৃত্তিসহ বিভিন্ন ইভেন্ট থাকলে শিক্ষার্থী,অভিভাবকদের জন্য ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।