বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

“সমৃদ্ধি ও উন্নতির মূল শক্তি বিজ্ঞান ও প্রযুক্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ এপ্রিল (মঙ্গলবার) সকালে বিজ্ঞান ক্লাবের আয়োজনে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ ক্যাম্পাসে এই বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়।

এসময় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদ এর সভাপতি ও সেনা রিজিয়নের ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে: কর্ণেল সিরাজুল ইসলাম উকিল, সেনা রিজিয়নের জি-৩ ক্যাপ্টেন রেজোয়ান আহমেদ রাজু সহ সেনাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

এবারে বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় ৫টি গ্রুপে ভাগ করে ৪৪ টি বিজ্ঞান প্রজেক্ট নিয়ে শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। পরে প্রজেক্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।