বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার ও রাঙামাটি সড়কে যুক্ত হল পূরবীর ৬টি এসি বাস

বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার ও রাঙামাটি সড়কে নতুন ৬টি এসি বাস চালু করেছে পূরবী মালিকপক্ষ ।

আজ ৯ অক্টোবর (শুক্রবার) সকালে বান্দরবান সদরের হোটেল হিলভিউ কনভেনশন হলে পূরবী এসি বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় ফিতা কেটে নতুন বাসগুলো পরিদর্শন ও ভ্রমন করে উদ্বোধন করেন মন্ত্রী।

পরে হোটেল হিলভিউ কনভেনশন হলে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে বান্দরবান শৈলশোভা বাস মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুছের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকার পর্যটন শিল্পের উন্নয়নে কাজ করছে । আর সরকারের পাশাপাশি পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা পর্যটন শিল্পের উন্নয়নে নানা পরিকল্পনা গ্রহণ ও তা বাস্তবায়ন করছে।

এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন , প্রতি বছর অসংখ্য পর্যটক বান্দরবানে ভ্রমনে আসে,আর তাদের জন্য নতুন কিছু করার চিন্তা ভাবনা থেকেই আজ এই পূরবী এসি বাস সার্ভিস শুরু হয়েছে , আর এর ফলে এখন বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকরা আরো আরামদায়ক সেবা অনুভুব করবে।

নতুন বাস সার্ভিসের কর্ণধার ও পূরবী চেয়ারকোচ মালিক সমিতির চেয়ারম্যান কাজল কান্তি দাশ বলেন, এখন বান্দরবান থেকে প্রতিদিন কক্সবাজার,চট্টগ্রাম ও রাঙ্গামাটিসহ বিভিন্ন সড়কে পূরবী এসি বাস সার্ভিস চলাচল করবে এবং বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকরা বান্দরবানের বিভিন্ন পর্যটনকেন্দ্রে এসি বাসের মাধ্যমে যাতায়ত করে আরো আনন্দ উপভোগ করতে পারবে। তিনি আরো জানান,পূরবী বাস সার্ভিসের এই বহরে ১২টি নতুন এসি বাস যুক্ত হয়েছে আর পর্যায়ক্রমে আরো বাস সংযোজন করা হবে।

এসময় অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও পূরবী চেয়ারকোচ মালিক সমিতির চেয়ারম্যান কাজল কান্তি দাশ,অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুস,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,পূর্বানী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু ,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাতসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সুশীল সামাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।